রাঙামাটিতে হরতাল জামায়াত বিএনপির, মাঠ দখলে আওয়ামী লীগ

NewsDetails_01

বিএনপি ও জামায়াতের ডাকা হরতালের প্রথম দিন আজ রবিবার তেমন কোনো প্রভাব ফেলেনি। যানবাহন চলাচলসহ সব কিছুই স্বাভাবিক ছিল। হরতালে বিএনপি বা জামায়াতের তেমন কোনো তৎপরতা ছিল না বললেই চলে। হরতাল বিএনপি-জামায়া‌তের হলেও মাঠ দখলে ছিল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের। এসব সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ দলের কর্মী-সমর্থকদের নিয়ে মাঠে ছিল।

NewsDetails_03

জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হাজী মোঃ সে‌লিম উল্লাহ, পৌর আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক সুকান্ত দাশ, স্বেচ্চা‌সেবক লীগ সাধারণ সম্পাদক মোঃ শাহ জাহান আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের কিছু নেতা-কর্মীকে নিয়ে সকাল থে‌কে শহ‌রের দো‌য়েল চত্ত‌রে অবস্থান নেন। এছাড়া শহ‌রের ক‌লেজ গেইট, বনরুপা ও তবলছ‌ড়ি‌তে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অবস্থান নেন।

এদিকে হরতালে রাঙামা‌টির জনজীবনে তেমন কোনো প্রভাব ফেলেনি। অটো, সিএনজি, লঞ্চ চলাচল স্বাভাবিক ছিল। শুধুমাত্র দূরপাল্লার বাস বন্ধ ছিল। সকাল থেকেই শহরের মোড়ে মোড়ে পুলিশের ব্যাপক উপস্থিতি ছিলো। ভোর থেকেই পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন। সাধারণ মানুষের নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ সতর্কাবস্থায় র‌য়ে‌ছে।

আরও পড়ুন