রাঙামা‌টিতে ২ জ‌নের মৃত্যুর ঘটনায় বাস চালক আটক

NewsDetails_01

রাঙামা‌টির ভেদ‌ভেদী বাজা‌রে বাস চাপায় দুই নারী নিহত হওয়ার ঘটনায় চালক নুরুল আবছার‘কে আটক করেছে পু‌লিশ। আজ বৃহস্প‌তিবার বেলা সা‌ড়ে ১১টায় প্রেস ব্রি‌ফিং‌য়ের মাধ্য‌মে জেলা পু‌লি‌শের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মারুফ আহ‌মেদ জানান, তথ্য প্রযু‌ক্তির মাধ্য‌মে ডি‌বি পু‌লি‌শের এক‌টি টিম চট্টগ্রা‌মের পাচলাইশ থানার জা‌মিয়াতুল সু‌ন্নিয়া মাদ্রাসা এলাকা থেকে আটক করা হয়েছে বাস চালককে। তার নাম নুরুল আবছার। তি‌নি রাঙ্গু‌নিয়া উপ‌জেলার পুর্ব কোদালার বা‌সিন্দা ক‌বির আহাম্মদের সন্তান। ডি‌বি পু‌লিশের এ কা‌জে সহযো‌গিতা ক‌রেন রাঙামা‌টি সাইবার ক্রাইম ম‌নিট‌রিং সেল ও কোতয়ালী থানা পু‌লিশ।

NewsDetails_03

রাঙামা‌টি কোতয়ালী থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ আ‌রিফুল আ‌মিন জানান, ঘটনার পরপরই বাস চালক নুরুল আবছার গ্রেফতা‌রের ভ‌য়ে আত্ম‌গোপ‌নে চ‌লে যায়। জেলা পু‌লি‌শের একা‌ধিক টিম বি‌ভিন্ন এলাকায় অ‌ভিযান প‌রিচালনা ক‌রে তা‌কে চট্টগ্রাম থে‌কে গ্রেফতার কর‌তে সক্ষম হন। তার বিরু‌দ্ধে সড়ক প‌রিবহণ আইনে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

গত শনিবার (৪ নভেম্বর) রাঙামা‌টির ভেদ‌ভেদী বাজা‌রে দুপুর আড়াইটার দিকে বাস চাপায় অ‌টো‌রিক্সার দুই যাত্রী গু‌ড়ি মালা চাকমা (৫৫) ও ফড়ি চাকমা (৪৫) নিহত হন। আহত হন আ‌রো ৪ জন ।

আরও পড়ুন