আগামী সোমবার খাগড়াছড়িতে আধাবেলা সড়ক অবরোধের ডাক

সড়ক অবরোধ (ফাইল ছবি)
খাগড়াছড়ির স্বনির্ভর ও পেরাছড়ায় সন্ত্রাসী হামলায় নিজেদের কর্মী ৭ জন নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে আগামী ২০ আগস্ট খাগড়াছড়ি পার্বত্য জেলায় আধাবেলা শান্তিপূর্ণ সড়ক অবরোধ পালন করার ঘোষণা দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।
আজ শনিবার সন্ধ্যায় এক বিবৃতিতে সংগঠনটি বলেন, ‘ইউপিডিএফ-ভুক্ত সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের উপর বাহিনীর বর্বরোচিত হামলার প্রতিবাদে পাহাড়ি ছাত্র পরিষদ,গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখা আগামী ২০ আগস্ট সোমবার আধাবেলা খাগড়াছড়ি জেলায় শান্তিপূর্ণ সড়ক অবরোধ পালন করবে।
ইউপিডিএফ এর খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক সমর চাকমা সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানায়, আগামী ২২ আগস্ট ঈদ উৎসব ও সরকারী ছুটির কথা বিবেচনা করে এই সংক্ষিপ্ত অবরোধের ঘোষণা দেয়া হয়েছে’ বলেও জানিয়েছে সংগঠনটি। অবরোধের সময় এম্বুলেন্স, রোগী বহনকারী যান, ফায়ার সার্ভিস, জরুরী বিদ্যুৎ-পানি ও ঔষুধ সরবরাহকারী গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে’ বলেও জানানো হয়েছে।
বিবৃতিতে, খাগড়াছড়ি জেলার সকল যানবাহন মালিক ও শ্রমিক সংগঠনসহ সংশ্লিষ্ট সকলকে উক্ত শান্তিপূর্ণ অবরোধ কর্মসুচিতে সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।