নির্বাচনে জিতলে অবহেলিত নারী ও তরুণদের জন্য কাজ করবো

কাপ্তাইয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারহানা আহমেদ পপি

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে অনলাইনে মনোনয়ন পত্র জমা করেছেন কাপ্তাই উপজেলার প্রবীন সাংবাদিক মরহুম ডাঃ আহমদ নবীর মেয়ে ফারহানা আহমেদ পপি। তাঁর মাতার নাম ফেরদৌসী বেগম। তিনি কাপ্তাই প্রজেক্ট ফুলবাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন। পপির জন্ম কাপ্তাই প্রজেক্ট রাইট ব্যাংক এলাকা। তাঁর শিক্ষাগত যোগ্যতা-এমবিএস এবং ডিএইচএমএস।

পপি বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাপ্তাই উপজেলার মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন, সেই সাথে কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার কার্য নির্বাহী সদস্য হিসেবে আছেন এবং সেইভ দ্যা নেচার অব বাংলাদেশ এ সহ সভাপতি হিসেবে কাজ করছেন।

NewsDetails_03

আজ বুধবার (২৪ এপ্রিল) এই প্রতিবেদকের সাথে কথা হয় পপির সাথে। তিনি বলেন, জনগণ যদি আমাকে ভোট দিয়ে কাপ্তাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে তাহলে আমি তরুণ প্রজন্মের জন্য কাজ করবো এবং অবহেলিত নারীদের জন্য কাজ করবো। কাপ্তাই উপজেলাকে একটি পর্যটন বান্ধব, আদর্শ ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে আমি কাজ করবো।

তিনি আরোও বলেন, আমি জেলা বিভাগীয় পর্যায়ে নানা খেলাধুলায় অংশগ্রহণ করেছিলাম ও সুনাম অর্জন করেছি। দেশের বাহিরে যাওয়ারও একটা সুযোগ হয়েছিল। যখন এটাতে সফল হতে পারিনি হতাশ না হয়ে দলের হয়ে যেহেতু নিবেদিত কর্মী হিসেবে কাজ করেছি সুতরাং সমাজের হয়ে ভালো কিছু করতে চাই। আমি আশা করছি জনগণ ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করে জনগণের সেবক হিসাবে কাজ করার সুযোগ দিবেন।

আরও পড়ুন