আলীকদমে প্রার্থীদের নির্বাচনী জনসভায় মানুষের ঢল

আলীকদমে দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী জনসভা
বান্দরবানের আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীরা শেষ পথসভায় উৎসবমুখর পরিবেশ ও জনতার ঢল নেমেছে।
নির্বাচন কমিশনের নির্ধারিত প্রচারণা ও জনসভার শেষ দিন উপলক্ষে আজ শনিবার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জামাল উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল কালাম কর্মী সমর্থকদের নিয়ে জনসভাস্থলে উপস্থিত হন, পরে দুই প্রার্থী তাদের কর্মী সমর্থকদের নিয়ে গণমিছিল নিয়ে আলীকদম প্রদক্ষিণ করেন। জামাল উদ্দিন আলীকদম বাজারস্থ আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে মাঠে জনসভা শুরু করেন এবং মোঃ আবুল কালাম আলীকদম সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে জনসভা শুরু করেন।
এসময় জনসভায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল কালাম বলেন, আমার পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ী আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জনসভা করার কথা ছিল কিন্তু গোপনে সূচী পরিবর্তন করে সেখানে জামাল উদ্দিন নির্বাচনী জনসভা করেন। পরে আমি সরকারী উচ্চ বিদ্যালয়ে বিদ্যালয়ে জনসভা করতে চাইলেও বাধা দেয়,সেখান থেকে সরে গিয়ে আমার জনসভা আবার মৈত্রী উচ্চ বিদ্যালয়ে জনসভার জন্য মঞ্চ তৈরী করেও শেষ পর্যন্ত সেখানেও করতে পারিনি , সেখানেও বাধা। তাই সরকারী উচ্চ বিদ্যালয়ে অল্প সময়ের মধ্যে এই জনসভা করতে হয়েছে।
তিনি আরও বলেন, আমি ও আমার পরিবার আপনাদের পাশে সবসময় ছিলাম ও থাকব, আপনাদের ভালবাসার ঋণ কখনো শোধ করা যাবে না। আপনারা আমাকে বার বার জনপ্রতিনিধি নির্বাচিত করে আপনাদের সেবা করা সুযোগ দিয়েছেন। আপনারা সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে আসবেন।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জামাল উদ্দিন বলেন, দলমত নির্বিশেষে আমি আপনাদের সন্তান। আমি কখনো নিজে আপনাদের চেয়ে আলাদা করে চিন্তা করিনি। আমার রাজনৈতিক আদর্শ আওয়ামীলীগ হলেও দলমতের নির্বিশেষে দীর্ঘদিন ধরে আলীকদম উপজেলাবাসীর উন্নয়নে আমার প্রিয় নেতার সহযোগিতা কাজ করে যাচ্ছি। তাই আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে আমাকে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে,সবার সুপরামর্শে আলীকদমের উন্নয়নে কাজ করবো। শিক্ষা,স্কুল,উন্নয়নের প্রতিশ্রুতির পাশাপাশি চিফ জুডিশিয়াল কোর্ট পুনরায় চালু ও কলেজ প্রতিষ্ঠায় করতে দপ্তরগুলোতে আপ্রাণ চেষ্টা করাসহ মোট ২০টি প্রতিশ্রুতি দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জামাল উদ্দিন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।