কাপ্তাইয়ের ১২টি শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র প্রদান

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় (ইউজিডিপি) রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা পরিষদের বাস্তবায়নে আজ সোমবার সকালে চন্দ্রঘোনা কে আর সি উচ্চ বিদ্যালয়ে ১২ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ১শত ৫৬ জোড়া হাই ও লো বেঞ্চ বিতরণ করা হয়। শিক্ষা প্রতিষ্ঠান সমুহের প্রধানগণ এই আসবাবপত্র গ্রহণ করেন।স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীন জাইকা এর অর্থায়ন করেন।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ঝিমি চাকমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ।

বিতরণকৃত শিক্ষা প্রতিষ্ঠান গুলো হলো কে আর সি উচ্চ বিদ্যালয়, কে আর সি সরকারি প্রাথমিক বিদ্যালয়, রিফিউজি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ব্যাঙছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, শহীদ শামসুদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়, তৈয়বিয়া সুন্নিয়া মাদ্রাসা, চিৎমরম উচ্চ বিদ্যালয়, ভালুকিয়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়, বি এম সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, মুরালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং চংড়াছড়ি আবাসিক সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।