কাপ্তাইয়ে চম্পাকুঁড়ি খেলাঘরের ২৯ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

কাপ্তাইয়ে চম্পাকুঁড়ি খেলাঘরের প্রতিষ্টা বার্ষিকী উদযাপন
কাপ্তাইয়ে চম্পাকুঁড়ি খেলাঘরের প্রতিষ্টা বার্ষিকী উদযাপন
বাংলাদেশের অন্যতম শিশু কিশোর সংগঠন খেলাঘরের শাখা সংগঠন কাপ্তাই চন্দ্রঘোনা চম্পাকুঁড়ি খেলাঘরের ২৯ তম প্রতিষ্টা বার্ষিকী শুক্রবার কেপিএম খেলাঘরের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে শিশু কিশোর সমাবেশ, কেক কাটা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি শফিকুল ইসলাম মিলনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক উৎপল ভট্রাচার্য এবং যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উত্তর জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক আবুল কাসেম বলেন, দেশকে জঙ্গীবাদ এবং সন্ত্রাস মুক্ত করতে হলে শিশু সংগঠন ও বিজ্ঞান ভিত্তিক সংগঠনের প্রয়োজন। শিশুর মননশীল বিকাশে খেলাঘরের বিকল্প নেই।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, সাবেক চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান মফিজুল হক,কেপিএম স্কুল এন্ড কলেজের শিক্ষক লুৎফর রহমান,উত্তর জেলা খেলাঘরের সম্পাদক মন্ডলীর সদস্য চৌধুরী সেলিম, চম্পাকুঁড়ির সহ সভাপতি মো জাকির হোসেন ও জামাল হোসেন, উত্তর জেলা খেলাঘরের সাবেক সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক ঝুলন দত্ত এবং সংগঠনের প্রচার সম্পাদক ফয়সাল আহমেদ। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগঠনের বন্ধুরা গান, আবৃত্তি এবং নৃত্য পরিবেশন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।