কাপ্তাইয়ে চেয়ারম্যান পদে একক প্রার্থী আওয়ামী লীগের মফিজুল হক

কাপ্তাইয়ে উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন এক প্রার্থী
উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশে রাঙামাটির কাপ্তাই উপজেলায় মনোনয়ন ফরম জমা দিয়েছেন চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীগণ।
আজ সোমবার মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে শুধুমাত্র আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রাংগামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান মফিজুল হক সহকারী রিটার্নিং অফিসার আশ্রাফ আহমেদ রাসেল এবং উপজেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম এর হাতে মনোনয়ন ফরম জমা দেন।
এসময় উপজেলা আ’লীগের সভাপতি অংসুছাইন চৌধুরী, সহসভাপতি ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ৪ নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ সহ আ’লীগ এবং এর অঙ্গসংগঠন এর নেতাকর্মীরা উপস্হিত ছিলেন। কাপ্তাই উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আর কোন প্রার্থী না থাকায় আ’লীগ মনোনিত প্রার্থী মফিজুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
এর আগে চেয়ারম্যান পদে কাপ্তাই উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক চন্দ্রঘোনার সাবেক ইউপি চেয়ারম্যান বিপ্লব মার্মা মনোনয়ন ফরম সংগ্রহ করলেও শেষ পর্যন্ত উপজেলা আ’লীগ এর সভায় সমঝোতা হলে তিনি সোমবার মনোনয়ন জমা দেন নাই। ৪র্থ কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী বিএনপি মনোনিত প্রার্থী দিলদার হোসেন এই বারের উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিচ্ছেননা। এই বিষয়ে জানতে চাওয়া হলে তিনি এই প্রতিবেদককে জানান, কেন্দ্রীয় বিএনপি’র সিদ্বান্ত মোতাবেক তিনি এবারে উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন না।
এদিকে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা কৃষকলীগ এর সহ সভাপতি সুব্রত বিকাশ তংঙ্গগ্যা, উপজেলা যুবলীগের সভাপতি নাছির উদ্দিন, ওয়াগ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অংলাচিং মার্মা এবং উপজেলা কৃষক লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো: আলম সোমবার মনোনয়ন ফরম জমা দেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম,উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী মনোয়ারা জাহান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদিকা উমেচিং মার্মা, জেলা মহিলা যুবলীগের সদস্য ফারজানা আক্তার পপি মনোনয়ন ফরম জমা দেন। আগামী ১৮ মার্চ কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।