কাপ্তাইয়ে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত

কাপ্তাইয়ে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসে র‌্যালি
তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে দেশ এখন অনেক এগিয়ে গেছে। ঘরে ঘরে ইন্টারনেট সংযোগের কারনে বিশ্ব এখন হাতের মুঠোয় চলে এসেছে। মানুষকে এখন ইন্টারনেট সেবার জন্য শহরে যেতে হয় না। ইন্টারনেট সেবা এখন ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে সরকারি বিভিন্ন দপ্তরে সহজতর হয়ে গেছে। আজ ১২ ডিসেম্বর জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস উপলক্ষে রাঙামাটির কাপ্তাই উপজেলায় আলোচনা সভায় বক্তারা একথা বলেন।
কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই থানার পরিদর্শক(তদন্ত) নুরুল আলম, কর্নফুলি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ সিরাজউদ্দিন, ৩ নং চিৎমরম ইউপি চেয়ারম্যান খ্যাই সা অং মার্মা।
আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগামার সলিল চাকমা। এর আগে একটি বর্ণাঢ্য র‍্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। উল্ল্যেখ যে, এই বছরের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসের প্রতিপাদ্য বিষয় হলো” সবার জন্য নিরাপদ ইন্টারনেট”।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।