কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় স্ত্রী’র মৃত্যুর ৭ ঘন্টা পর স্বামীর মৃত্যু বরন

রাঙামাটি জেলার কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত স্ত্রী পারুল দাশ (৫০) নিহত হবার প্রায় ৭ ঘন্টা পর গুরুতর আহত তাঁর স্বামী মাখন দাস(৬২) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার রাত সাড়ে ১১ টায় মৃত্যু বরন করে।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী। তাঁরা চট্টগ্রাম মহানগর পাথরঘাটা এলাকার কালিবাড়ী আসমানী রোডের বাসিন্দা বলে জানান পুলিশ।

প্রসঙ্গতঃ গত রবিবার বিকেল সাড়ে ৪ টায় রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়ন এর ফেরিঘাট এলাকায় বালুবাহী ট্রাক ফেরিতে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ২ টি সিএনজি এবং ২ টি মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দিলে সিএনজিতে অবস্থানরত স্বামী-স্ত্রী দুইজন গুরুতর আহত হন এবং মোটর সাইকেল চালক রাঙ্গুনিয়ার কোদালা এলাকার বাসিন্দা মোঃ জামাল (২৫) গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে গেলে পথেমধ্যে গুরুতর আহত পারুল দাশ মারা যান এবং আহত বাকি ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এই ঘটনায় নিহত পারুল দাশ এর ভাই দিলিপ দাশ বাদী হয়ে গত রবিবার রাতে চন্দ্রঘোনা থানায় অজ্ঞাত চালককে আসামী করে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর পরই চালক পলাতক রয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।