কাপ্তাইয়ে সিএনজি উল্টে নিহত ১ : আহত ২

সার্টিফিকেট নেওয়া হলোনা রাবানা চাকমা’র

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার রাইখালী-বাঙ্গালহালিয়া সড়কের পেয়ারা বাগান নামক স্থানে সিএনজি উল্টে ঘটনাস্থলেই রাবানা চাকমা (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। তিনি কলেজ থেকে সার্টিফিকেট নেওয়ার জন্য বাঙ্গালহালিয়া যাচ্ছিলেন। এ ঘটনায় দুইজন যাত্রী গুরুতর আহত হয়েছে। নিহত কলেজছাত্রী বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমার মেয়ে। আজ শুক্রবার (২৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় রাইখালী ইউনিয়নের কারিগর পাড়া সংলগ্ন পেয়ারা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী বলেন, রাইখালীর কারিগরপাড়া ও বাঙ্গালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। দ্রুত গতিতে এগিয়ে আসা সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে রাবানা চাকমা নিহত হয়। গুরুতর আহত অবস্থায় দু’যাত্রীকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করানো হয়। আহতরা বর্তমানে ঝুঁকিমুক্ত রয়েছে বলে হাসপাতালের কর্মরত ডাক্তার জানিয়েছে। আহতরা ইউনিয়নের ভালুকিয়া এলাকার পিতা ও পুত্র বলে জানা যায়। তবে এখন পর্যন্ত তাদের পরিচয় জানা যায়নি।

নিহতের আত্মীয় রাজস্থলী উপজেলার সাংবাদিক চাউচিং মারমা জানান, আমার ভাতিজী রাবানা রাজস্থলী কলেজ থেকে ইন্টার পাস করছে। তার পরিবার বিলাইছড়ি এলাকায় থাকে। সার্টিফিকেট তুলতে বাঙ্গালহালিয়া এলাকার উদ্দেশ্যে দুপুরে রওনা করে সে। তবে সার্টিফিকেট নেওয়ার আগেই সব স্বপ্ন শেষ করে আমাদের থেকে চিরবিদায় জানিয়েছে সে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।