কাপ্তাইয়ে ১০২ লিটার চোলাই মদসহ সিএনজি জব্দ : আটক ১

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ১০২ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ১ জনকে আটক করা হয়েছে। আটককৃত ইমরান হোসেন আরমান চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার কালাচান দীঘির পাড় পূর্ব দেওয়ান নগর পৌরসভার ৩ নং ওয়ার্ডের জামশেদ আহমেদ এর ছেলে।

NewsDetails_03

আজ বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে চন্দ্রঘোনা থানা পুলিশ এর টহল টিম চন্দ্রঘোনা- বাঙ্গালহালিয়া সড়কের বাঙালহালিয়া ডাকবাংলা আশ্রম পাড়ার মানুচিং মারমার চায়ের দোকানের পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট এর দায়িত্ব পরিচালনা করার সময় একটি সিএনজি গাড়ি ( চট্টগ্রাম থ-১১-৭৭৭৯) পুলিশকে দেখে দ্রুত পলায়ন করার চেষ্টা করে। এইসময় পুলিশ সদস্যরা দ্রুত গাড়িটি ধাওয়া করে আটকায়। পরে পুলিশ সদস্যরা গাড়ি তল্লাশী করলে অভিনব পদ্ধতিতে সীটের ভিতর গোপন পকেটে রাখা ৫২লিটার ও কন্টেইনার এ থাকা ৫০ লিটার সহ সর্বমোট ১০২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার করে এবং গাড়ির থাকা আরমান নামের একজনকে আটক করে। এইসময় গাড়ীতে থাকা অপর একজন ব্যক্তি পালিয়ে যায়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, উক্ত ঘটনায় পলাতক ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আটককৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন