কাপ্তাইয়ে ৪৮তম শীতকালীন প্রতিযোগিতা শুরু

কাপ্তাইয়ে শীতকালীন প্রতিযোগিতা
রাঙামাটির কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে ৪৮ তম শীতকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা আজ শনিবার থেকে কাপ্তাই কর্নফুলি সরকারি কলেজ মাঠে এ শুরু হয়েছে।
কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এর সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ এর সঞ্চালনায় উদ্বোধনি অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্নফুলি সরকারি কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, বড়ইছড়ি কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া,ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবিমল তংচংগ্যা,চিৎমরম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যসুই প্রু মার্মা, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু, কাপ্তাই প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক ঝুলন দত্ত। উদ্বোধনি খেলায় বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং ক্রীড়া শিক্ষকরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনি দিনে দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় এবং ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়ের মধ্যকার খেলায় বড়ইছড়ি কাদেরী উচ্চ বিদ্যালয় ৩৪ রানে ওয়াগ্গা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে। দিনের ২য় খেলায় কাপ্তাই আল আমিন নুরিয়া মাদ্রাসা ৮ উইকেটে চিৎমরম উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে সেমিফাইনাল এ উর্ত্তীন হয়।।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।