কাপ্তাই উপজেলা যুবলীগ সভাপতিকে সাময়িক বহিস্কার

অপরাধ মুলক কর্মকান্ড জড়িত ও দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে গঠনতন্ত্রের ২২(ক) ধারায় রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ নাছির উদ্দিনকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাঙ্গামাটি জেলার সভাপতি মোঃ আকবর হোসেন চৌধুরী ও সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল স্বাক্ষরিত দলীয় প্যাডে রোববার (৩ জানুয়ারী) সাময়িকভাবে অব্যাহতি প্রদান করে একটি বিজ্ঞপ্তি প্রদান করে।

গত রোববার রাতে ৯.৪৫ মিনিটে রাঙ্গামাটি জেলা সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল নিজের ফেসবুক আইডিতে উক্ত অব্যাহতি পোষ্টটি পোস্ট করেন।

উল্লেখ্য,সম্প্রতি রাঙ্গামাটি পার্বত্য জেলা দক্ষিণ বন বিভাগ কাপ্তাই রেঞ্জের রামপাহাড় বিটের সীতার ঘাট বন হতে মোঃ নাছির উদ্দিন গাছ চুরির দায়ে বন বিভাগ একটি মামলা দায়ের করে। বন মামলা নং-৭/২০১৮(দঃ) এবং রাঙ্গামাটি আদালত চুরির অপরাধে ত্রিশ লক্ষ টাকা জরিমানা তিন বৎসরের সশ্রম কারাদন্ড এবং অনাদায়ে অতিরিক্ত নয় মাসের জেলা প্রদান করে। যার ফলে তিনি কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের পদটি হতে সাময়িক বরখাস্ত হয় এবং স্থানীয় সরকার মন্ত্রনালয় উক্ত পদটি সম্প্রতি শুন্য ঘোষনা করে বিজ্ঞপ্তি প্রদান করে। এ সকল অপরাধ ও দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে দল হতে তাকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করেন বলে জানা যায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।