“কারো কথা শুনে আমাকে ভুল বুঝবেন না” – রাঙামাটির মেয়র আকবর

রাঙামাটির রিজার্ভ বাজার মূল সড়ক উন্নয়ন কাজ পরিদর্শনে পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী
রাঙামাটির রিজার্ভ বাজার মূল সড়ক উন্নয়ন কাজ পরিদর্শনে পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী
কারো কথা শুনে আমাকে ভুল বুঝবেন না। কোন বিষয় নিয়ে জানার ইচ্ছা থাকলে আমাকে সরাসরি এসে জানালেই আমি খুশি হবো। রাঙামাটি শহরের ব্যস্ততম এলাকা রিজার্ভ বাজার মূল সড়ক উন্নয়নের কাজ বর্ষা মৌসুমে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারো উন্নয়নের কাজ শুরু করেছে পৌরসভা। রাঙামাটি পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী সোমবার সকালে সরেজমিনে গিয়ে চলমান উন্নয়ন কাজের তদারকি করার সময় তিনি একথা বলেন।

পরিদর্শনকালে মেয়র আকবর বলেন, রিজার্ভ বাজারসহ কয়েকটি এলাকার মূল সড়কের কার্পেটিং কাজ বন্ধ থাকায় অনেকে পৌরসভা কর্তৃপক্ষকে ভুল বুঝেছেন। তিনি বলেন, যে প্রজেক্টের আওতায় পৌরসভার উন্নয়ন কাজ চলছে, সেখান থেকে বর্ষাকালীন সময়ে রাস্তা কার্পেটিং বন্ধ রাখার নির্দেশনা প্রদান করে। যে কারনেই বর্ষাকালীন সময়ে রাস্তা কার্পেটিং এতদিন বন্ধ ছিল। এখন বর্ষা না থাকার কারনে আবারো জনবহুল রিজার্ভ বাজার মূল সড়কের কাজ শুরু করতে পারায় তিনি আনন্দিত বলে জানান।

মেয়র আরো জানান, জনগনকে উন্নয়নের যে ওয়াদা দিয়ে আমি নির্বাচন করেছিলাম তা পালন করতে আমি বদ্ধপরিকর। তিনি বলেন,আমি আপনাদের সকলের পরামর্শ নিয়েই পৌরসভার উন্নয়ন কাজ চালাতে চাই। এ সময় পৌরসভার দায়িত্বপ্রাপ্ত ইঞ্জিনিয়ার,ঠিকাদারসহ এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে মেয়র রাস্তার উন্নয়ন কাজের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং পৌরসভার চলমান বিভিন্ন উন্নয়ন কাজ সঠিকভাবে সম্পন্ন করার জন্য সকলকে নির্দেশ প্রদান করে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।