কাপ্তাইয়ে দপ্তরীর বিরুদ্ধে প্রধান শিক্ষককে হামলার চেষ্টার অভিযোগ

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী রিফিউজি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কান্তি দে’ কে একই বিদ্যালয়ের চাকরিচ্যুত দপ্তরী মো: সেকেন্দার আলী কর্তৃক শারীরিকভাবে লাঞ্ছিত এবং হামলার ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৪ টা ১৫ মিনিটে স্কুলের সামনে এই ঘটনা ঘটে বলে জানান ভুক্তভোগী প্রধান শিক্ষক তপন কান্তি দে। তিনি এই প্রতিবেদককে জানান, আজ (বৃহস্পতিবার) স্কুল ছুটির পর বিকেল ৪ টা ১৫ মিনিটে আমরা সকল শিক্ষকরা স্কুল হতে বের হবার সাথে সাথে স্কুলের চাকরিচ্যুত দপ্তরী মো: সেকান্দর আলী হঠাৎ লাঠি নিয়ে আমাকে মারতে আসে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। এসময় স্কুলের শিক্ষক এবং স্থানীয়রা এগিয়ে এসে আমাকে রক্ষা করে। এর আগে সেই গত ৫ মে সকাল ১১ টায় স্কুলের সামনে রাস্তায় আমাকে মেরে ফেলার হুমকি দেন। এই বিষয় গত ৮ মে চন্দ্রঘোনা থানায় একটি সাধারণ ডায়েরী করি। আমি এখন জীবনের নিরাপত্তা হুমকিতে আছি।

NewsDetails_03

এদিকে অভিযুক্ত দপ্তরী মো: সেকান্দর আলীকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেন নাই। ক্ষুদেবার্তা দিয়েও সাড়া পাওয়া যায় নাই।

এই বিষয়ে বৃহস্পতিবার বিকেল ৫টায় চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল হক বলেন, এই বিষয়ে প্রধান শিক্ষক তপন কান্তি দে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন, বিষয়টি তদানীন্তন আছে।

আরও পড়ুন