কাল খাগড়াছড়িতে আধাবেলা সড়ক অবরোধ

NewsDetails_01

আগামীকাল সোমবার (২১ মার্চ) খাগড়াছড়ি জেলায় আধাবেলা সড়ক অবরোধ সফল করার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অংগ্য মারমা।

উল্লেখ্য, গত ১৫ মার্চ দীঘিনালায় সেনাবাহিনীর হেফাজতে ইউপিডিএফ নেতা নবায়ন চাকমা মিলন (সৌরভ)-কে হত্যা ও মহালছড়িতে পাহাড়িদের নির্মিত বাড়িঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে ইউপিডিএফ খাগড়াছড়ি জেলা ইউনিট ও তার সহযোগী সংগঠনসমূহ আগামীকাল ২১ মার্চ ২০২২, সোমবার ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খাগড়াছড়ি জেলায় এই শান্তিপূর্ণ অবরোধের ডাক দিয়েছে।

NewsDetails_03

সংবাদ মাধ্যমে দেয়া বিবৃতিতে অংগ্য মারমা নিহত নবায়ন চাকমা মিলন (সৌরভ)-এর প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে উক্ত শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি সফল করতে জেলার সর্বস্তরের জনসাধারণ, বাস, ট্রাক, জীপ, সিএনজি, টমটম মালিক-চালক ও শ্রমিক সংগঠনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি সনির্বন্ধ অনুরোধ জানিয়েছেন।

তবে জরুরী ফায়ার সার্ভিস, এ্যম্বুলেন্স ও শববাহী গাড়ি, জরুরী ঔষধ সরবরাহকারী ও সংবাদপত্র বহনকারী যান, সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত সাংবাদিকদের গাড়ি এই অবরোধের আওতামুক্ত থাকবে বলে তিনি বিবৃতিতে উল্লেখ করেছেন।

আরও পড়ুন