কুতুবদিয়া সঃ প্রাঃ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

কুতুবদিয়া সঃ প্রাঃ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার কুতুবদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির আয়োজনে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরন ও বনভোজনের আয়োজন করা হয়েছে।
শুক্রবার সকালে কামিলাছড়ির রাইন্যা টুগুন পর্যটন পিকনিক স্পটে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিবাবকদের জন্য বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মোরগ লড়াই, অংক দৌড়,চকলেট কুড়ানো,কবিতা আবৃতি এবং ভদ্র মহিলারা বালিশ বদল সহ নানা ইভেন্টের খেলাধুলায় অংশগ্রহন করে।

বিকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুতুল চন্দ্র তঞ্চঙ্গ্যার সঞ্চালনায় ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন বিলাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অমৃত সেন তঞ্চঙ্গ্যা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএসএস বিলাইছড়ি উপজেলা সাধারন সম্পাদক ও ২৯৯ নং আসনের এমপি প্রতিনিধি বীরোত্তম তংঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি সদর ইউপি চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, যুব সমিতি উপজেলা কমিটির সভাপতি আলোময় তংঞ্চঙ্গ্যা।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জয়ত্বন তংঞ্চঙ্গ্যা,কুশল্যাঘোনা সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন তংঞ্চঙ্গ্যা, মহিলা ইউপি সদস্য স্বপ্না তংঞ্চঙ্গ্যা, জেএসএস বিলাইছড়ি উপজেলা কমিটির সদস্য শুভময় চাকমা,শুভদিন চাকমা,নুনু কুমার তংঞ্চঙ্গ্যা প্রমূখ।
এ সময় প্রধান অথিতি উপস্থিত ছাত্র-ছাত্রী ও অভিবাবকদের উদ্দেশ্যে বলেন, আজকের এই শিশুরা লেখাপড়া শেষ করে ভবিষ্যতে যাতে সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা হয়ে দেশের সেবায় কাজ করেন অথবা এলাকার একজন প্রতিনিধি হিসেবে জাতি গঠনে ভূমিকা রাখতে পারেন সেভাবে শিশুদের গড়ে তোলার আহব্বান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।