খাগড়াছড়িতে করোনা পজেটিভ ১০৪ জন

খাগড়াছড়ি জেলায় শতকের ঘরে করোনা পজেটিভ রোগীর সংখ্যা। আজ বুধবার (১৭জুন) বিকেলে প্রাপ্ত রিপোর্টে পৌর শহরের ১০ জন করোনা পজেটিভ শনাক্ত হিসেবে ফলাফল এসেছে। নতুন শনাক্তদের মধ্যে ৭ জন পুলিশ সদস্য রয়েছেন বলে নিশ্চিত করেছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ। বাকীরা হচ্ছে খাগড়াপুরের ১ জন, য়ংড় বৌদ্ধ বিহার এলাকার ১ জন এবং আনন্দনগর এলাকার ১ জন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ জানান, বুধবার বিকেলে প্রাপ্ত ফলাফলের মধ্যে ১০ জনের পজেটিভ এসেছে। এনিয়ে জেলায় ১০৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছে ৩৩ জন। ১৪৫০ জনের নমুনা পরীক্ষা করে এ পর্যন্ত ১০৬৯ জনের ফলাফল হাতে এসেছে।

এদিকে, খাগড়াছড়ি জেলা পুলিশের সদস্যদের মধ্যে বাড়তে শুরু করেছে করোনা পজেটিভ হওয়ার সংখ্যা। কক্সবাজার জেলার উখিয়া থানায় রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্ব পালন করে ফেরা পুলিশ সদস্য ও খাগড়াছড়ির প্রবেশমুখ রামগড় ও মানিকছড়ি উপজেলার চেক পোস্টে দায়িত্ব পালনকারী সদস্যরা আক্রান্ত হয়েছে এ পর্যন্ত।

খাগড়াছড়ির পুলিশ সুপার আব্দুল আজিজ জানান,পুলিশ সদস্যদের মধ্যে যারা অসুস্থ কিংবা বিভিন্ন স্থান থেকে দায়িত্ব পালন করে আসছেন তাদের আলাদা ভাবে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তাদের মধ্যে যাদের লক্ষণ ও আক্রান্ত এলাকা থেকে ফিরেছে তাদের নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।