খাগড়াছড়িতে চেয়ারম্যানের ওপর হামলার মামলা হয়নি : আটক ৪ জনের জামিন নামঞ্জুর

হামলায় আহত উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা
খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার ওপর হামলায় ঘটনার একদিন অতিবাহিত হলেও এখনও মামলা হয়নি। আজ শনিবার বিকেলে হামলার সাথে জড়িত সন্দেহে আটক ৪ যুবককে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো: নোমানের আদালতে হাজির করা হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।
আটককৃতরা হলো, খাগড়াছড়ি সদরের তেতুলতলা এলাকার রিমাত চাকমা, কক্সবাজার সদরের আনন্দনগর এলাকর চিংকু রাখাইন, টিউমি রাখাইন ও জোজো রাখাইন।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমার ওপর হামলার ঘটনায় তাদের পক্ষ থেকে কোন মামলা হয়নি। ঘটনার সাথে জড়িত সন্দেহে আটককৃত ৪ যুবককে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গতকাল শুক্রবার দুপুরে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনের সড়কে সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা। তাকে অপহরণ চেষ্টায় ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। চঞ্চুমনি চাকমা ইউপিডিএফ সমর্থিত হওয়ায় প্রতিপক্ষ জনসংহতি সমিতি ও ইউপিডিএফ গণতান্ত্রিকের লোকজন তার ওপর হামলা চালাতে পারে বলে ধারণা ইউপিডিএফ ও আইনশৃঙ্খলা বাহিনীর।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।