খাগড়াছড়িতে জোড়া খুনের আসামীকে গ্রেফতার করলো সিআইডি

NewsDetails_01

খাগড়াছড়ির রামগড়ে জোড়া খুনের মামলার আসামী সোলেমান হোসেন কে গ্রেফতার করেছে বাংলাদেশ পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)।

আজ মঙ্গলবার ১১ জানুয়ারী সকালে সিআইডির কার্যালয়ে সংবাদ সম্মলনে অতিরিক্ত পুলিশ সুপার মুক্তাধর জানান, আসামী সোলেমান হোসেন (২৯) কে গতকাল হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বিবাহ বহির্ভূত সম্পর্কে বাঁধা দেয়ার স্ত্রী খালেদা আক্তার পিংকি ও তাদের ৪ মাস বয়সি শিশু সন্তানকে ধারালো দা দিয়ে গলাকেটে হত্যার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে।

NewsDetails_03

জানা যায়,গত ৩ জানুয়ারী রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রামে তালাবদ্ধ ঘরের বিছানা থেকে স্ত্রী ও শিশু সন্তানের গলা কাটা অর্ধগলিত দুটি লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী সোলেমান হোসেন পলাতক ছিলেন। গ্রেফতারকৃত সোলেমান হোসেন পেশায় একজন রাজ মিস্ত্রী। সে পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মোহাম্মদ জাহের মিয়ার ছেলে। নিহত খালেদা আক্তার পিংকি (২৫) একই এলাকার আব্দুল খালেক দুলালের মেয়ে ও নিহতের ৪ মাসের শিশু কন্যা।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান আসামীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ৩১ ডিসেম্বর রাতে আসামী সোলেমান স্ত্রী ও সন্তানকে হত্যা করে কম্বল মোড়িয়ে ঘরে তালা দিয়ে পালিয়ে যায় পরে স্বজনদের নিকট খবর পেয়ে ৩ জানুয়ারী লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মামলা দায়ের করলে মামলাটি সিআইডির নিকট হস্তান্তর করা হয়। আসামীকে খাগড়াছড়ি আদালতে সোপর্দ করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন