খাগড়াছড়িতে রোববার সকাল-সন্ধ্যা হরতাল

খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইছ উদ্দিনের উপর হামলার প্রতিবাদে রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডাক দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম অনুসারী গ্রুপ ও খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ।
শুক্রবার বিকেলে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইছ উদ্দিনেরর উপর হামলা ও মারধরের প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ থেকে এ হরতালের ডাক দেয়া হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: জাহেদুল আলম, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, শুক্রবার বেলা ১২টার দিকে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইছ উদ্দিনের উপর হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির অনুসারীদের দায়ী করেছেন সাধারন সম্পাদক মো. জাহেদুল আলম সমর্থকরা।
প্রসঙ্গত, বৃহস্প্রতিবার বেলা ১১টার দিকে প্রতিপক্ষের হামলার শিকার হন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী। এ ঘটনায় পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জাবেদ হোসেনের দায়ের করা মামলায় সমীর দে নামে একজনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।