খাগড়াছড়িতে ১৩০ পরিবারকে লক্ষ্মী চাকমা’র ত্রাণ সহায়তা

খাগড়াছড়িতে করোনার বিশেষ পরিস্থিতিতে ব্যক্তি উদ্যোগে ১’শ ৩০ পরিবার দরিদ্র ও স্বল্প আয়ের পরিবারকে নিজস্ব অর্থায়নে খাদ্য ও ভোগ্যপণ্য পৌঁছে দিয়েছেন তরুণ ব্যবসায়ী ও সমাজসেবক লক্ষ্মী চাকমা। হতদরিদ্র কর্মহীন দুর্গম পাহাড়ি পল্লীতে ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্যোগ খাগড়াছড়িতে এই প্রথম।

আজ শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে খাগড়াছড়ি সদর উপজেলার চরপাড়া, রোওয়া সাইয়াপাড়া, সাতভাইয়াপাড়া, আপার পেরাছড়া, বটতলীসহ ৫ টি গ্রামে ১’শ ৩০ হতদরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

ব্যতিক্রমী এ উদ্যোগে অংশ নেন কনজিউমারস এসোসিয়েশন (ক্যাব)-খাগড়াছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি ফুটবল একাডেমীর সভাপতি জ্যোতিষ বসু ত্রিপুরা, সাধারণ সম্পাদক নিখিল দে, সমাজকর্মী রুতান চৌধুরীসহ স্থানীয় হেডম্যান-কার্বারীরা উপস্থিত ছিলেন। প্রতিটি পরিবারের হাতে তেল, ডাল, আলু, লবন, হলুদ গুড়া ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী দেয়া হয়।

সমাজসেবক ও ব্যবসায়ী লক্ষ্মী চাকমা জানান, এটি আমার সামাজিক ও নাগরিক দায়বদ্ধতার অবস্থান থেকে নেয়া সীমিত উদ্যোগ। দেশ ও জনগণের স্বার্থে প্রয়োজনে আরো বেশি মানুষকে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার কার্যক্রম অব্যাহত রাখবো।

আরও পড়ুন
Loading...