খাগড়াছড়ির আলোচিত জোড়া খুন মামলার আসামী কুমার ত্রিপুরা আটক

গত বছরের ১১ মে খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার থলিপাড়া গ্রামে সংঘটিত আলোচিত পিতা-পুত্র খুনের ঘটনার অন্যতম আসামী কুমার ত্রিপুরা (২৪)-কে আটক করেছে ডিবি পুলিশ।
পরিদর্শক আব্দুর রকিবের নেতৃত্বে একটি দল রোববার দুপুরে জেলার গুইমারা এলাকার বটতলী থেকে তাকে আটক করে। ঘটনার প্রায় আট মাস পর অন্যতম আসামী গ্রেফতার হওয়ায় মামলাটির তদন্ত এবং চার্জশীট প্রক্রিয়ায় অগ্রগতি হবে বলে মনে করছেন মামলার বাদী এবং আইনজীবিরা।
দুর্গম থলিপাড়া গ্রামে দীর্ঘদিন ধরেই এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য কালীবন্ধু ত্রিপুরা’র সাথে চিরঞ্জিত ত্রিপুরা’র পারিবারিক সমস্যা যাচ্ছিল। তার জেরে কালীবন্ধু এবং তার সাঙ্গপাঙ্গরা চিরঞ্জিত ত্রিপুরা, তার পুত্র কর্ণ বিকাশ ত্রিপুরা ও স্বজনদের ওপর সংঘবদ্ধ হামলা চালালে ঘটনাস্থলেই চিরঞ্জিত ত্রিপুরা’র মৃত্যু ঘটে। হাসপাতালে আনা হলে পুত্র কর্ণ বিকাশ ত্রিপুরাও মারা যান। এ ঘটনায় আহত চিরঞ্জিত এর স্ত্রী ভবলক্ষী ত্রিপুরা (৪৫) ও পুত্রবধূ বিজলী ত্রিপুরা (২৮) খাগড়াছড়ি জেলাসদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দীর্ঘদিন।
ঘটনার কয়েকদিন পর নিহতদের স্বজন নিহার বিন্দু ত্রিপুরা বাদী হয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের দুই সদস্যসহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করে একটি মামলা করেন।
ডিবি পুলিশের পরিদর্শক আব্দুর রকিব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাঁকে (কুমার ত্রিপুরা) সোমবার আদালতে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন
Loading...