খাগড়াছড়ির উপজেলায় সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠিত হবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করছেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি
বর্তমান সরকারের গৃহিত শিক্ষানীতির কারণে পার্বত্য জনপদ খাগড়াছড়ির প্রতিটি উপজেলায় একটি করে সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠিত হবে বলে জানিয়েছেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি। বুধবার সকালে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ছোট মেরুং উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন। বক্তারা, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত সমাজ গড়তে সুশিক্ষিত গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহব্বান জানান।
ছোট মেরুং উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কে এম ইসমাইলের সভাপতিত্বে আলোচনা সভায় দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর সাব্বির আহমেদ, দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুদ্দিন ভূইয়া ও দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবকসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।