খালেদা জিয়াকে শুভেচ্ছা জানালো বান্দরবান বিএনপি উভয় গ্রুপ

খালেদা জিয়াকে শুভেচ্ছা জানালো বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা জানালো বান্দরবান জেলা বিএনপির উভয় গ্রুপ। খালেদা জিয়ার আগমনকে কেন্দ্র করে শুভেচ্ছা জানানো নিয়ে বিএনপির উভয় গ্রুপ গত কয়েকদিন ধরে জেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহন করলে জেলার রাজনীতিতে উত্তেজনা সৃষ্টি হয়। অবশেষে কোন ধরণের অনাকাঙ্খিত ঘটনা ছাড়াই উভয় গ্রুপ খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান।
রবিবার সকালে বান্দরবান চট্টগ্রাম-কক্সবাজার সড়কের সাতকানিয়ার কেরানিহাট এলাকায় বান্দরবান জেলা বিএনপির একাংশের নেতাকর্মীরা সড়কের দুপাশে অবস্থান গ্রহন করে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বরণ করে ও শুভেচ্ছা জানায়।
সকাল থেকে বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরীর নের্তৃত্বে প্রায় শতাধিক গাড়ী নিয়ে নেতাকর্মী ছুটে যায় খালেদা জিয়াকে বরণ ও শুভেচ্ছা বিনিময় করতে। নেতাকর্মীরা এসময় আরকান সড়কের কেরানীর হাট, দোহাজারী ও লোহাগাড়ার বিভিন্ন অংশে সড়কের পাশে অবস্থান নেন এবং খালেদা জিয়ার আগমনকে ঘিরে বিভিন্ন শ্লোগান দিতে থাকে। এসময় নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে সড়কের দুই ধারে চেয়ারপার্সনকে স্বাগত জানায়।
সকাল থেকে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের সাতকানিয়ার কেরানিহাট এলাকায় নেতাকর্মীরা অবস্থান নিলে ও দীর্ঘ প্রতিক্ষার পর বিকেল ৪টায় কেরানীহাট এসে পৌঁছান বিরোধী দলের নেতা বেগম খালেদা জিয়া । এসময় নেত্রীর উপস্থিতিতে নেতাকর্মীদের মধ্যে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়
এসময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাচিং প্রু জেরী ছাড়া ও বিএনপির সিনিয়র নেতা ও সদর উপজেলার চেয়ারম্যান আব্দুল কুদ্দুছসহ জেলা যুবদল,মহিলা দল এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিএনপির চেয়ারপার্সনকে শুভেচ্ছা জানাতে আজিজনগরে জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজাসহ দলীয় নেতাকর্মীরা
অন্যদিকে,জেলা বিএনপির অপর গ্রুপ জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এর নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী জেলার লামা উপজেলার আজিজনগর এলাকায় জড়ো হয়ে দলের চেয়ারপার্সনকে শুভেচ্ছা জানান। এসময় শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।