তিন পার্বত্য জেলায় ২১ চিকিৎসককে বদলী

বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি তিন পার্বত্য জেলার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এবার কঠোর পদক্ষেপ গ্রহন করেছে সরকার। এর অংশ হিসাবে দেশের বিভিন্ন জেলায় কর্মরত ২১ চিকিৎসককে তিন পার্বত্য জেলায় বদলী করা হয়েছে। গত ১৩ আগষ্ট চট্টগ্রাম বিভাগ, পরিচালক স্বাস্থ্য ড: এ এম মজিবুল হক স্বাক্ষরিত এক পত্রে এই তথ্য জানতে পারে পাহাড়বার্তা ডটকম
নিচের চিত্র দেখে জেনে নিন তিন পার্বত্য জেলার কোন উপজেলার স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নতুন দায়িত্ব গ্রহন করছেন কোন চিকিৎসক।

চিকিৎসকদের তালিকা- ১

উক্ত আদেশ জারির ৫ দিনের মধ্যে চিকিৎসকদের স্ব স্ব কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। অন্যথায় ৬দিনের তারিখ হতে সরাসরি অব্যহতি প্রাপ্ত বলিয়া গন্য করা হবে।

চিকিৎসকদের তালিকা- ২

প্রসঙ্গত, তিন পার্বত্য জেলার চিকিৎসাসেবা নিশ্চিত করতে সরকার চিকিৎসকদের বদলি করা হলে কর্মস্থলে অনুপস্থিত থেকে বেতন উত্তোলন, তদবির করে বদলি হয়ে যাওয়ার অভিযোগ রয়েছে চিকিৎসকদের বিরুদ্ধে।
চিকিৎসকদের তালিকা- ৩

আরও পড়ুন
1 মন্তব্য
  1. S M. Minarul Islam বলেছেন

    পার্বত্য জেলার নাগরিকদের সেবা নিশ্চিত করতে এই ধরনের উদ্যোগ ভাল। সন্মানিত চিকিৎসকগন যথাযথ সেবা দিচ্ছেন কিনা নিশ্চিত করা, অফিসে যথাসময়ে উপস্থিত হচ্ছেন কিনা তদারকি করা জরুরী। চিকিৎসা সেবা বিড়ম্বনার কারনে সরকারের ভাবমূর্তি জড়িত।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।