দলীয় ভাবে এই ঘটনার ব্যবস্থা নেয়া হবে : বান্দরবান আওয়ামী লীগের সাধারন সম্পাদক

বান্দরবান আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিবাদ সভায়
বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী
দলীয়ভাবে এই ঘটনার ব্যবস্থা নেয়া হবে, কোন অন্যায়কারীকে ছাড় দেয়া হবে না। বান্দরবানের অভিভাবক মন্ত্রী মহোদয় এই বিষয়ে সার্বক্ষণিক নজর রাখছেন। বান্দরবান জেলা শ্রমিকলীগের সহ সাধারণ সম্পাদক আবুল কালামের উপর হামলার প্রতিবাদে জেলা শ্রমিক লীগ, পৌর শ্রমিক লীগ ও সদর উপজেলা শ্রমিক লীগের জরুরী সভায় একথা বলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী।
আজ রোববার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবী। এসময় জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মুছা কোম্পানী, মামুনুর রশিদসহ সংগঠনটির নেতারা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত,গত ১ মে জেলা শহরের পর্যটনকেন্দ্র নীলাচলে নির্মাণাধীন সড়কের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাবার সময় বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো.ফারুক আহম্মেদ ফাহিমকে বাধাঁ দেন শ্রমিকরা। কিন্তুু বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো. ফারুক আহম্মদ ফাহিম শ্রমিকদের কোন কথা না শুনে উল্টে তাদের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে ফারুক আহম্মদ ফাহিম ফোনে বান্দরবান থেকে তার দলের আরো নেতাকর্মীদের জড়ো করে নীলাচল সড়কে এবং জেলা শ্রমিক লীগের সহ- সাধারণ সম্পাদক আবুল কালামসহ শ্রমিকদের বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।