দুর্গাপূজার নিরাপত্তায় প্রস্তুত রাঙ্গামা‌টি পুলিশ

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজার নিরাপত্তায় প্রস্তুত রাঙ্গামা‌টি পুলিশ। আজ শুক্রবার (৪ অক্টোবর) এ উপলক্ষ্যে রাঙ্গামাটি পার্বত্য জেলার প্র‌তি‌টি পূজামন্ডপে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যদেরকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ছুফি উল্লাহ।

এসময় পুলিশ সদস্যদের উদ্দেশ্য অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ছুফি উল্লাহ বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মাধ্যমে পূজা উদযাপন করতে পারে তার জন্য প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে রাঙ্গামাটি জেলা পুলিশ বদ্ধপরিকর। শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি বাংলাদেশ পুলিশের এই শ্লোগানকে সমুন্নত রাখতে প্রতিটি পুলিশ সদস্যকে তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সহিত পালন করতে হবে। যে কোন প্রকার অনাকাক্ষিত ঘটনা রোধকল্পে তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

অত্যন্ত শান্তিপূর্ণ জেলা সম্প্রীতির রাঙ্গামাটিতে প্রতিবারের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা ব্যাপক উৎসাহ-উদ্দিপনা ও শান্তিপূর্ণভাবে সমাপ্ত হবে বলে আশা প্রকাশ করেন পু‌লি‌শের এই কর্মকর্তা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ মাঈন উদ্দিন চৌধুরী, সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) মোঃ আব্দুল আওয়াল চৌধুরী সহ জেলা পুলিশের উর্ধ্বতন অফিসার বৃন্দ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।