দূর্গম সীমান্তের শীতার্তদের কাছে বীর বাহাদুরের শীতবস্ত্র

থানছির দূর্গম এলাকার শীতার্তদের কাছে বীর বাহাদুরের শীতবস্ত্র
বান্দরবান পার্বত্য জেলার বাংলাদেশ – মিয়ানমার সীমান্তের স্থানীয়দের মাঝে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির প্রদান করা শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বর বান্দরবান থেকে একটি প্রতিনিধি দল জেলার থানছি উপজেলার দূর্গম সীমান্তের রেমাক্রির লাপ্পাইচং পাড়াসহ ৮০টি পাড়ায় এবং তিন্দু ইউনিয়নের ৬০টি পাড়ার আদিবাসীদের মধ্যে ১৩শ কম্বল এবং শিশুদের জন্য ২শ পিস শীতের পোষাক বিতরণ করা হয়। এই সময় পার্বত্য জেলা পরিষদের সদস্য থোয়াইহ্লা মং মার্মা, পৌর কমিশনার অজিত দাশ, রেমাক্রি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুশৈ থুই মার্মা, খ্যাই মং মার্মা, ক্যা চিং প্রু, লু প্রু মার্মাসহ অনেকে উপস্থিত ছিলেন।
থানছির দূর্গম এলাকার শীতার্তদের কাছে বীর বাহাদুরের শীতবস্ত্র
এই ব্যাপারে বান্দরবান পৌরসভার পৌর কমিশনার অজিত দাশ পাহাড়বার্তাকে বলেন, প্রতিমন্ত্রী বীর বাহাদুরের ব্যক্তিগত উদ্দ্যেগে আমরা শীত বস্ত্রগুলো বিতরণ করেছি দূর্গম এলাকায়, তারা এই শীতবস্ত্র পেয়ে বেশ খুশি।
বান্দরবান পার্বত্য জেলার থানছি উপজেলার রেমাক্রি,তিন্দু,বড়মদক, ছোটমদকসহ সীমান্তের বিভিন্ন দূর্গম এলাকায় তীব্র শীত অনুভুত হয় বলে জানা গেছে। এর আগেরও প্রতিমন্ত্রী বীর বাহাদুরের পক্ষ থেকে বান্দরবানের ৭টি উপজেলার বিভিন্নস্থানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরও পড়ুন
3 মন্তব্য
  1. কো কো ওয়াই বলেছেন

    amar kothai…?

    1. কো কো ওয়াই বলেছেন

      amar nam kothai..?

  2. কো কো ওয়াই বলেছেন

    আমি ও ছিলাম….?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।