পণ্যবাহী ট্রাকে দুর্বৃত্তের আগুন


জেলার বাঘাইছড়ি উপজেলার আটারো কিলো নামক স্থানে সোমবার সকালে একটি পণ্যবাহী ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে আগুনে ট্রাকটি সম্পূর্ণ পুড়ে গেছে। এতে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনার জন্য স্থানীয় ব্যবসায়ী ও আইনশৃঙ্খলা বাহিনী আঞ্চলিক সংগঠন ইউপিডিএফকে দায়ী করেছে।

স্থানীয় সুত্র থেকে জানা গেছে, সোমবার সকালে পণ্যবাহী ট্রাকটি বাঘাইছড়ি উদ্দেশ্যে যাওয়ার সময় আটারো কিলো নামক স্থানে একদল দুর্বৃত্ত ট্রাকটিকে থামায়। এসময় ট্রাকের চালক ও হেলপারকে নামিয়ে তারা আগুন ধরিয়ে দেয়। পরে বাঘাইহাট সেনা জোন, বিজিবি ও দীঘিনালা ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। ঘটনায় কেউ হতাহত হয়নি।

সুত্র মতে, ট্রাকের মালিক বাঘাইছড়ি পৌরসভার সাবেক কমিশনার ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলীর কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল স্থানীয় আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ। চাঁদা দিতে অস্বীকার করায় এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ট্রাকের মালিক মোহাম্মদ আলী জানান, এ কাজ ইউপিডিএফ ছাড়া কেউ করবে না। যেখানে ঘটনা ঘটেছে, সেটা তাদের এলাকা। তারা দীর্ঘদিন চাঁদা দাবি করে আসছিল। দিতে না পারায় পণ্যবাহী ট্রাকে আগুন লাগিয়ে দিয়েছে। তিনি এর ক্ষতিপুরণসহ জড়িতদের শাস্তি দাবি করেন।
সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ দুর্বৃত্তদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আরও পড়ুন
Loading...