পাহাড়বার্তা’য় সংবাদ প্রকাশের পর রাকেশে’র পাশে দাড়ালেন রবিন বাহাদুর

রবিন বাহাদুর
গত ৩রা মে “রাকেশে’র চিকিৎসার জন্য হাত বাড়িয়ে দিন” অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা একটি সংবাদ প্রকাশ করার পর সংবাদটি পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি’র সন্তান, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রবিন বাহাদুরের দৃষ্টি গোচর হলে রবিন রাকেশ দাশ এর চিকিৎসার জন্য হাত বাড়িয়ে দেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রবিন বাহাদুর বান্দরবান শহরের রাকেশের বাসায় যান এবং তার শারীরিক অবস্থার খবর নেন। চিকিৎসার জন্য ৫হাজার টাকা প্রদান করেন।
বান্দরবানের একজন সুপরিচিত সাংস্কৃতিককর্মী রাকেশ দাশ। প্রায় বছর দেড়েক আগে মোটর সাইকেল দূর্ঘটনায় মাথায় প্রচন্ড আঘাত পান। মর্মান্তিক এই ঘটনার পর চিকিৎসা করানো হয়, প্রায় এক বছর সুস্থ ছিলেন রাকেশ। কিন্তু বিগত সময়ের সেই আঘাতের ফলে পরে আবার মাথা ব্যাথা শুরু হয়।
চট্টগ্রামে চিকিৎসকরা জানান,কিছু রক্ত মাথায় জমাট থেকে যাওয়ার কারণে ধীরে ধীরে তার আচরনে পরিবর্তন লক্ষিত হচ্ছে, মানসিক সমস্যা দিন দিন প্রকট হচ্ছে, অন্যদিকে লোপ পাচ্ছে তার স্বরণশক্তি। বর্তমানে চিকিৎসকরা জানান, দ্রুত উন্নত চিকিৎসা করানো না হলেও তার অবস্থা আরো খারাপের দিকে যাবে। তাই রাকেশের চিকিৎসা সহায়তায় এগিয়ে আসুন আপনিও।

যেখানে অর্থ সহায়তা পাঠাবেন
সাংস্কৃতিক কর্মীদের চিকিৎসা তহবিল
সঞ্চয়ী হিসাব নং – ১১০২৩০১০১৪৭৩০
সোনালী ব্যাংক, বান্দরবান শাখা।
বিকাশ নাম্বার: ০১৯২৩২১৪৭৭৪।

আরও পড়ুন
4 মন্তব্য
  1. Hillol Datta বলেছেন

    স্যালুট

  2. Uchanu Marma বলেছেন

    এগিয়ে যাও।

  3. Spark Joy বলেছেন

    10Q

  4. Nasir Uddin Jewel বলেছেন

    পাশা পাশি সবাইকে এগিয়ে আসা উচিৎ কারণ মানব সেবার উপর আর কোন সেবা নাই।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।