পুলিশ ও সাংবাদিক এক সূত্রে গাঁথা: বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার

বান্দরবানে নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় মিলিত হন
পুলিশ ও সাংবাদিক এক সূত্রে গাঁথা। বান্দরবান একটি পর্যটন বান্ধব জেলা, পর্যটকদের সুনিরাপত্তা জোরদার করতে পুলিশের পাশাপাশি সাংবাদিকের ও ভূমিকা রাখার আহব্বান জানান। বান্দরবানে নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি ।
এসময় তিনি আরো বলেন, বান্দরবান জেলা কে নিরাপত্তা রাখতে হলে সন্ত্রাস মুক্ত,মাদক মুক্ত বান্দরবান গড়ার প্রত্যায়ে কাজ করতে হবে । সকল কাজে পুলিশ ও সাংবাদিকদের বিরাট ভূমিকা আছে, আমাদের কাজের মধ্যে যোগসুত্র আছে। পুলিশ যেখানে কাজ করতে যায় সেখানে পুলিশের সাথে সাংবাদিকের ও কাজ থাকে। সাংবাদিকরা সঠিক তথ্য উপাত্তের ভিত্তিতে প্রতিবেদন তৈরি করে পুলিশের কাজ কে সহজ ও সহজতর করে।
বুধবার বিকালে বান্দরবান পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বান্দরবানের নবাগত পুলিশ সুপার মো:জাকির হোসেন মজুমদার এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) মো. কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আলী হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: ইয়াছির আরাফাত, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরী, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, বাংলাদেশ টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি মনিরুল ইসলাম মনু,এটিএন বাংলার বান্দরবান জেলা প্রতিনিধি মিনারুল হক, মাসিক চিম্বুক পত্রিকার সম্পাদক মো. বাদশা মিয়া মাস্টার,দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক অধ্যাপক ওসমান গনী, মাসিক নীলাচলের সম্পাদক মোহাম্মদ ইসলাম কোম্পানী, এনটিভি প্রতিনিধি মো: আলাউদ্দিন শাহরিয়ার,মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি কৌশিক দাশ, জিটি টিভি প্রতিনিধি মো.ইসহাক,একুশে টিভি প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, দি এশিয়ান এইজ ও দৈনিক পার্বত্য চট্টগ্রাম প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, মোহনা টিভি ও দৈনিক গিরির্দপণ পত্রিকার বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, চ্যানেল আই প্রতিনিধি মো:ইসমাইল হাসানসহ বান্দরবান জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।