ফের চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তর নির্বাচিত ‘মাটিরাঙ্গা’


সার্টিফিকেট ও পুরস্কার গ্রহন করছেন মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী কর্মকর্তা বি, এম, মশিউর রহমান
টানা দ্বিতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তরের পুরস্কার লাভ করেছে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়। তিন দিন ব্যাপী চট্টগ্রাম বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী ও জেলা ব্রান্ডিং মেলার সমাপনী দিনে সোমবার বিকালে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীনের হাত থেকে শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তরের সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও পুরস্কার গ্রহন করেন প্রযুক্তি প্রেমী মাটিরাঙ্গার উপজেলা নির্বাহী কর্মকর্তা বি, এম, মশিউর রহমান।
চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দা সারোয়ার জাহান এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শঙ্কর রঞ্জন সাহা, স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক দীপক চক্রবর্তী ও চট্টগ্রামের জেলা প্রশাসক মো: সামসুল আরেফিন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে পাহাড় যে পিছিয়ে নেই এ পুরস্কার তার উজ্জল দৃষ্টান্ত উল্লেখ করে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. রুহুল আমীন ডিজিটাল আন্দোলনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, ডিজিটালাইজেশন আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে পথ দেখাবে। অনুষ্ঠানে শ্রেষ্ঠ জেলা ইনোভেশন টিম নির্বাচিত হয়েছে ‘চট্টগ্রাম’ জেলা ও দ্রæত নাগরিক সমস্যা সমাধানে শ্রেষ্ঠত্বের প্ররস্কার লাভ করেছে চাঁদপুর।
এই ব্যাপারে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান বলেন, এ প্রাপ্তি মাটিরাঙ্গাবাসীকে উৎসর্গ করে এজন্য মাটিরাঙ্গাবাসীকে ধন্যবাদ জানায়। তিনি কাজের ধারাবাহিকতা রাখতে মাটিরাঙ্গাবাসীর সহযোগিতাসহ দোয়া কামনা করেন।
প্রসঙ্গত, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বর্তমান সরকারের গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে তথ্য ও প্রযুক্তিতে মাইলফলক অবদান রাখায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান খাগড়াছড়ির শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়া ছাড়াও তার আন্তরিক প্রচেষ্টার অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলা এ বছরও টানা দ্বিতীয় বারের মতো খাগড়াছড়িতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তর ও শ্রেষ্ঠ ডিজিটাল সেন্টার নির্বাচিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।