ফের পার্বত্যঞ্চলে শীর্ষস্থানে কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ

এসএসসি’র ফলাফল

আবারও এসএসসি পরীক্ষায় তিন পার্বত্য জেলার মধ্যে শীর্ষস্থান ধরে রেখেছে রাঙামাটির কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ। আজ বৃহস্পতিবার উপজেলা মাধ্যমিক অফিস হতে প্রাপ্ত ফলাফলে দেখা যায় এই প্রতিষ্ঠান হতে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় সর্বমোট ৮৫ জন পরীক্ষার্থী অংশ নিয়ে সকলেই পাস করেছেন। ঘোষিত ফলাফলে এসএসসি পাসের হার শতভাগ এই প্রতিষ্ঠান হতে। এছাড়া এইবছর এই স্বনামধন্য প্রতিষ্ঠান হতে সর্বমোট ৬৭ জন জিপিএ- ৫ অর্জন করেছে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ কমান্ডার এম নূরে আলম ছিদ্দিকী বলেন, স্কুলের এ ফলাফলে আমরা অত্যন্ত আনন্দিত। এ কৃতিত্বে আমি সকল শিক্ষার্থী, অভিভাবক ও সর্বোপরি শিক্ষকদের অভিনন্দন জানাচ্ছি। আমরা আগামীতে কলেজ শাখায়ও এই ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখার সর্বাত্মক চেষ্টা করবো।

উপাধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম এ ফলাফলে সন্তোষ প্রকাশ করে বলেন, আমরা অতীতের মতো তিন পার্বত্য জেলায় নিজেদের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছি। ভবিষ্যতে চট্টগ্রাম বোর্ডেও আমরা নিজেদের একটি স্থান তৈরি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ এর এই ফলাফলে সন্তোষ প্রকাশ করে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান জানান, কাপ্তাইয়ের স্বনামধন্য এই প্রতিষ্ঠান বরাবরই মতো তাদের সফলতা ধরে রেখেছেন। আমি প্রতিষ্ঠানের সাথে জড়িত সকলকে অভিনন্দন জানাই।।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।