বঙ্গবন্ধুকে অবজ্ঞা করা উচিত নয় : মন্ত্রী বীর বাহাদুর

বঙ্গবন্ধু রাষ্ট্র দিয়ে গেছেন বলেই আমরা আজ স্বাধীন দেশে নেতৃত্ব দিতে পারছি । যার নেতৃত্বে দেশ স্বাধীন হল, যিনি স্বাধীন জাতি হিসেব সারা বিশ্বে পরিচয় করিয়ে দিয়েছেন সেই জাতির পিতাকে ভুলে যাওয়া বা অবজ্ঞা করা উচিত নয় ।

শনিবার সকালে বান্দরবান সরকারি কলেজের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মকছুদুল আমিন ।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোন নির্দিষ্ট দল কিংবা সম্প্রদায়ের নয় । তিনি সকল মানুষের জাতির পিতা ।

এ সময় উপস্থিত ছিলেন, বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো: শাহিদুল এমরান, বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, জেলা ও দায়রা জজ হ্লা মং সহ আরো অনেকে।

তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে আরো বলেন, আমরা যদি দেশের ইতিহাস সম্পর্কে না জানি , জাতির পিতাকে সম্মান না করি তাহলে নিজেকে অসম্মান করব।

অনুষ্ঠানে গুণীজনকে দেয়া হয় সম্মননা স্মারক । এছাড়াও অনুষ্ঠানে আন্ত:ক্রীড়া, বহি:ক্রীড়াও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৪০ টি ইভেন্টের ১২০ জনকে পুরস্কার দেয়া হয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।