বাঘাইছড়ি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে যুবদলের কমিটি

রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার ১, ২, ৩, ৫, ৬, ৭ ও ৯ নং ওয়ার্ড যুবদলের আংশিক আহব্বায়ক কমিটি ঘোষণা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

৪ মার্চ শুক্রবার রাত ৮ ঘটিকায় বাঘাইছড়ি পৌরসভার ২ নং ওয়ার্ডের আয়নামতি আজিজ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, পৌর যুবদলের আহ্বায়ক মোঃ নিজাম উদ্দিন ও সদস্য সচিব মোঃ ওমর ফারুকের স্বাক্ষরিত পত্রে উক্ত কমিটি অনুমোদন দেয়া হয়।

এসময়, ১নং ওয়ার্ডে মোঃ ইলিয়াসকে আহ্বায়ক ও মোঃ মমিন সদস্য সচিব। ২নং ওয়ার্ডে মোঃ আলী তারেক (তারা) কে আহ্বায়ক মোঃ বশির আহমেদ সদস্য সচিব। ৩নং ওয়ার্ডে মোঃ মনির কে আহ্বায়ক ও মোঃ কাইয়ুম সদস্য সচিব। ৫নং ওয়ার্ডে মোঃ ইকবালকে আহ্বায়ক ও মোঃ আজগর সদস্য সচিব। ৬নং ওয়ার্ডে মোঃ মনিরুজ্জামান (লাভলু) কে আহ্বায়ক ও মোঃ আইয়ুব সদস্য সচিব। ৭নং ওয়ার্ডে মোঃ ফজল করিম কে আহ্বায়ক মোঃ মোক্তার হোসেন সদস্য সচিব। ৯নং ওয়ার্ডে মোঃ মোমিনুল হক কে আহ্বায়ক ও মোঃ ওসমান গনি কে সদস্য সচিব করে আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

উক্ত আলোচনা সভায় পৌর যুব দলের সদস্য সচিব মোঃ ওমর ফারুক এর সঞ্চালনায় এবং পৌর যুব দলের আহ্বায়ক মোঃ নিজাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি মোঃ নিজাম উদ্দিন (বাবু) ও প্রধান বক্তা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ওমর আলী, বিশেষ অতিথি পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ রহমতুল্লাহ খাঁজা সহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উপজেলা, পৌর এবং ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত ৭টি আহ্বায়ক কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে বাকী সদস্যদের নাম সংযোজন করে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য বলা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।