বান্দরবানে কবিরাজকে পিটিয়ে হত্যা

বান্দরবান সদর উপজেলার হ্লাপাই মুখ এলাকায় থুইগ্যই মার্মা (৪৫) নামে এক কবিরাজকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১টার দিকে হ্লাপাই মুখ এলাকার নিজ বাড়ির উঠান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতের শ্যালক ক্যটিমং মার্মা জানান, গতকাল রাত সাড়ে ১০টার দিকে থুইগ্যই মার্মা নিজ বাসা থেকে টিভি দেখে বের হয়েছিলেন। এ সময় বাসার পাশে থাকা কয়েকজন প্রতিবেশি এবং রোয়াংছড়ির বেতছড়া এলাকা থেকে আসা একজন বাড়ির উঠানে তাকে লোহার রড দিয়ে বেধড়ক পিটাতে থাকে। এক পর্যায়ে দুলাভাইয়ের চিৎকার শুনে তার স্ত্রী ওয়াই ম্রা উ মার্মা ঘর থেকে ছুটে স্বামীকে রক্ষা করতে গেলে তাকেও বেশ মারধর করে তারা।
স্থানীয়রা জানান, প্রতিবেশিদের সাথে পারিবারিক কিংবা জমিজমা সংক্রান্ত কোন বিরোধই ছিল না তাদের, তাই কেন তাকে হত্যা করা হয়েছে বিষয়টি সবার অজানা।
বান্দরবান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ বলেন,পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে মনে করছি আমরা। নিহতের স্বজনদের হত্যাকণ্ডের বিষয়ে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এদিকে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর পর ময়নাতদন্ত্র সম্পর্ন হয়। এ ঘটনায় নিহতের স্বজনরা বাদি হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Gerry Ash বলেছেন

    ?????

  2. Hothat Bristi Mui বলেছেন

    Koviraj is very good to die. The next birth lend to being a good man. Sadu sadu sadu.

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।