বান্দরবানে জন্মাষ্টমী উৎসব পালনের লক্ষে জেলা প্রশাসনের সভা

ফুলের তোড়া দিয়ে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিককে বরণ করে নিচ্ছে বান্দরবানের সনাতনী নেতৃবৃন্ধরা
বান্দরবানে সনাতন ধর্মালম্বীদের আসন্ন জন্মাষ্টমী উৎসব যথাযথ পালনের লক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে । সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দূর্গা মন্দিরের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, দূর্গা মন্দিরের উপদেষ্টা সুধাংশু বিমল চক্রবর্তী, অনিল কান্তি দাশ,জন্মাষ্টমী উৎসব ১৭ উদযাপন পরিষদের সভাপতি অঞ্জন কান্তি দাশ, সাধারণ সম্পাদক সুজন চৌধুরীসহ সনাতনী সংগঠনের নেতৃবৃন্ধরা।
সভায় জেলা প্রশাসক আসন্ন জন্মাষ্টমী উৎসব সুন্দরভাবে ও যথাযথ পালনের জন্য সকলকে অনুরোধ জানান এবং তিনি জানান এই উৎসবকে ঘিরে প্রায় সময় দেশের বিভিন্ন স্থানের পর্যটকরা বান্দরবানে ভীড় জমায়, তাই তাদের নিরাপত্তা ও পর্যটনস্পটসহ বিভিন্ন জন্মাষ্টমী উদযাপন উৎসব মন্ডপে বাড়তি নিরাপত্তা ও নিশ্চিত করা হয়েছে ।
আগামী ১৩ আগষ্ট থেকে ১৬ আগষ্ট পর্যন্ত চারদিন ব্যাপী বান্দরবান রাজার মাঠে শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদের বর্ণাঢ্য আয়োজনে এই উৎসব উদযাপন করা হবে। ১৩ আগষ্ট সকালে মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্য দিয়ে অনুষ্টানের শুভ উদ্ভোধন হবে। উৎসব স্থলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। চারদিন বর্ণাঢ্য অনুষ্টানের পর ১৬ আগষ্ট মহানাম যজ্ঞের পূর্নাহুতি ,নগর পরিক্রমা ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে সনাতন ধর্মালম্বীদের অন্যতম এই জন্মাষ্টমী উৎসবের সমাপ্তি ঘটবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।