বান্দরবানে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস উদযাপন

বান্দরবানে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস উপলক্ষ্যে র‌্যালি
বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গন হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ অংশ নেয় ।
পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুফিদুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,সিনিয়র সহকারি পুলিশ সুপার ইয়াছির আরাফাত,নেজারত ডেপুটি কালেক্টর মো: আলী নুর খানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রী এবং বিভিন্ন দফতরের প্রধানগণ।
সভায় বক্তারা বর্তমান সরকারের আমলে তথ্য ও প্রযুক্তি খাতে ডিজিটাল সেবার উন্নয়নের প্রশংসা করেন এবং বলেন,বর্তমান সরকারের অগ্রণী ভুমিকার কারণে আজ পার্বত্য অঞ্চলসহ সর্বত্র তথ্য প্রযুক্তির উন্নয়নের ছোয়া লেগেছে। জনসাধারণ আজ ভোগান্তি ছাড়াই অনলাইনের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যে সরকারের বিভিন্ন সেবা পাচ্ছে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।