বান্দরবানে জামিয়াতুল কামালাত তা’লীমুল ইসলাম ভবন উদ্বোধন করলেন বীর বাহাদুর

NewsDetails_01

জামিয়াতুল কামালাত তা’লীমুল ইসলাম ভবন উদ্বোধন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবান সদরের ২নং কুহালং ইউনিয়নের ৪নং ওয়ার্ড পূর্ব মুসলিম পাড়ায় জামিয়াতুল কামালাত তা’লীমুল ইসলাম ভবনের ও মরহুম আবদুছ সালাম স্মরণে ফ্রি খৎনা ক্যাম্প এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
গত শুক্রবার সকালে বান্দরবান সদরের ২নং কুহালং ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পূর্ব মুসলিম পাড়ায় জামিয়াতুল কামালাত তা’লীমুল ইসলাম ভবনের উদ্বোধন কালে এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যসাপ্রু, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট বান্দরবানের বৈজ্ঞানিক কর্মকর্তা ক্যছেন, মরহুম আবদুছ সালাম স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বান্দরবান পৌরসভা সাবেক কাউন্সিলর আলহাজ্ব কামাল হোসেন মেম্বার, কামাল হোসেন মেম্বার এর কন্যা ডা.খালেদা আক্তার শিমু,এডভোকেট শারমীন আক্তার,ইঞ্জিনিয়র আরাফাত হোসেন, ইঞ্জিনিয়র আরমান হোসেন,কামরুল ইসলাম ফাহিম,মো. সাইফুল আলম চৌধুরীসহ প্রমূখ।
উদ্বোধন শেষে মরহুম আবদুছ সালাম স্মরণে ফ্রি খৎনা ক্যাম্পের চিকিৎসা সেবা প্রধান করেন চট্টগ্রাম থেকে আগত বিশেষজ্ঞ ডাক্টার এস এম এমদাদুল্লা (সার্জারী),ডাঃ মেহেদী হাসান রবিন (মেডিসিন), ডাঃখালেদ (শিশু বিশেষজ্ঞ),ডাঃ সৌরভ দাশ (মেডিসিন), ডাঃ রুমা আক্তার ( গাইনি),ডা: সিফাত আসমা(শিশু ও মেডিসিন),ডাঃ তানজিমা (গাইনি),ডাঃ আরিফ মঈনুদ্দিন(মেডিসিন ও শিশু),ডাঃ ফখরুন্নেসা বেগম(সার্জারী),ডাঃ আলী নেওয়াজ আসাদ(মেডিসিন),ডাঃ রিপন (সার্জারী),ডাঃজিল্লুর (মেডিসিন)।
এসময় পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ফ্রি খৎনা একটি মহতী উদ্যোগ, এধরণের উদ্যোগ গ্রহণের ফলে গরীব দুঃখী, মানুষের জন্য অনেকটা উপকারে আসবে। এধরণের উদ্যোগ নেওয়ার জন্য মরহুম আবদুছ সালাম স্মৃতি ফাউন্ডেশনের সাফল্য কামনা করছি এবং আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ ও স্বাগত জানাই।
এসময় তিনি মরহুম আবদুছ সালাম স্মৃতি ফাউন্ডেশনের উন্নয়নের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে ১ লক্ষ টাকা ও ২ মেট্রিক টন চাউল প্রদানের আশ্বাস দেন।

আরও পড়ুন