বান্দরবানে দুর্গাপূজার প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন

দুর্গাপূজার প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন
বান্দরবানে আসন্ন দুর্গাপূজার প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার সকালে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে জেলার দুর্গাপূজা উদযাপন পরিষদের আয়োজনে এই সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি অমল দাশের সভাপতিত্বে এসময় সাধারণ সম্পাদক বিপ্লব দাশ (রাজেশ্বর),কেন্দ্রীয় মন্দিরের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশসহ সনাতনী সমাজের নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, দক্ষিণ চট্রগ্রামের সবচেয়ে আকর্ষনীয় পূজা হিসেবে বান্দরবানের দুর্গাপূজার আয়োজন করা হয়েছে।পূজায় পাঁচদিনব্যাপী থাকবে নানান আয়োজন। দেবী দূর্গার নৌকায় আগমনের মধ্য দিয়ে আগামী ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় মঙ্গল প্রদীপ প্রজ্জলন ও দেবীর মুখোন্মোচনের মধ্যে দিয়ে শুরু হবে পাঁচদিনের দুর্গোৎসব। এবারে জেলায় মোট ছাব্বিশটি পূজামন্ডপে দুর্গাপূজা অনুষ্টিত হবে। পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় রাজার মাঠের কেন্দ্রীয় দুর্গাপূজোর শুভ উদ্বোধন করবেন।
এসময় সংবাদ সম্মেলনে বক্তারা আসন্ন দুর্গাপূজা সুষ্ট ও সুন্দরভাবে পালন করতে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সার্বিক সহযোগিতা ও কামনা করেছে। এসময় বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।