বান্দরবানে প্রাইম ব্যাংক ইয়ং টাইগারস জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল” এ শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে শুরু হয়েছে প্রাইম ব্যাংক ইয়ং টাইগারস জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা।
বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধনী ও প্রথম দিনের খেলা অনুষ্টিত হয়। জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ ও পৌর মেয়র মো:সম্পাদক ইসলাম বেবী, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ খেলোয়াড়বৃন্ধরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সাথে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলা অনুষ্টিত হয়। বান্দরবান ক্যান্ট: পাবলিক স্কুল ও কলেজ ২৮ ওভার ৩ বলে ৪ উইকেটে ১৬১ রান করে জয় লাভ করেন। বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয় দল ৮ উইকেট ৪০ ওভারে ১৬০ রান করে
শুক্রবার একই মাঠে বান্দরবান সাঙ্গু উচ্চ বিদ্যালয়ের সাথে বান্দরবান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের খেলা অনুষ্টিত হবে। এবারের টুর্ণামেন্টে জেলার ৮টি বিদ্যালয়ের ক্রিকেট দল অংশ নিচ্ছে আর আগামী ২২তারিখ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।