বান্দরবানে বিএনপির বিক্ষোভ

বান্দরবানে বিএনপির বিক্ষোভ
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বান্দরবান জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করেছে । সোমবার বিকেলে শহরের ২নং গলির মুখে নেতা-কর্মীদের নিয়ে সমাবেশ করে দলটি।
জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ আব্দুল মাবুদ,সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, পৌর বিএনপি নুরুল ইসলামসহ ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদল, তাঁতীদল,মহিলাদল ও পৌর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।
প্রধান অতিথির বক্তব্যে মিসেস মাম্যাচিং সরকারের সমালোচনা করে বলেন, অতীত থেকে আজ পর্যন্ত আমরা দেখেছি এই আওয়ামীলীগ সরকার জনগণের কল্যাণের চাইতে নিজেদের কল্যাণের কথা চিন্তা করে এবং তাদের নিজেদের নীতিমালা কোন ঠিক নাই। আওয়ামীলীগ গণতন্ত্রের কথা বলেন আর অন্যদিকে বাকশাল কায়েম করেন,সোহাগের কথা বলেন কিন্তু অন্য দলের প্রতি আক্রমণ করেন।
এসময় তিনি আরো বলেন, শুধু বিএনপি নয় সারাদেশের মানুষ নিরাপত্তহীনতায় ভুগছে। আজ নিত্যপণ্যের দাম আকাশচুম্বী হয়ে গেছে।তাই এ অবস্থায় দেশকে চলতে দেওয়া যেতে পারে না।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।