বান্দরবানে মাদ্রাসা’র এতিম ও বৌদ্ধ অনাথালয়ের শিশুদের পাশে মে হ্লা প্রু

বান্দরবানে মাদ্রাসা’র এতিম শিশুদের পাশে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মে হ্লা প্রুসহ অন্যরা
বান্দরবানে ওছমান বিন আফফান(রাঃ) হেফজখানা ও এতিমখানার এতিম শিশু এবং বৌদ্ধ অনাথালয়ের শিশুদের পাশে দাড়িয়েছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মে হ্লা প্রু।
আজ বুধবার বিকালে বান্দরবান পৌরসভার রোয়াংছড়ি বাসস্টেশন এলাকায় বান্দরবান বৌদ্ধ অনাথালয় স্কুল এন্ড অনাথ আশ্রম এবং বান্দরবান পৌরসভার ১ নং ওয়ার্ড পশ্চিম বালাঘাটায় ওছমান বিন আফফান(রাঃ) হেফজখানা ও এতিমখানা পরির্দশনে যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মে হ্লা প্রু।
এসময় উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর’র সহর্ধমিনী লাকী বাহাদুর, ১ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আবুল খায়ের আবু,পৌর মহিলা আওয়ামী লীগে সহ-সভানেত্রী এ মেচিং মার্মা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম সানু, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ কাউছার সোহাগ,জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশীষ বড়ুয়া,পৌর ছাত্রলীগের সদস্য সচিব কাজী আশরাফ হোসেন আশু, সাবেক ছাত্রনেতা আকাশ চৌধুরী,১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ হাকিম চৌধুরীসহ স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধি ও মাদ্রাসার শিক্ষার্থীরা।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মে হ্লা প্রু বলেন, তোমরা কেউ এতিম নও, তোমাদের সাথে আমরা আছি, তোমরা আমাদের পরিবারের সন্তান।
এসময় তিনি ওছমান বিন আফফান(রাঃ) হেফজখানা ও এতিমখানার ৬০জন শিক্ষার্থীর মাঝে ৩ শত কেজি চাউল এবং আর্থিক সাহায্য প্রদান করেন। পরে বান্দরবান বৌদ্ধ অনাথালয় স্কুল এন্ড অনাথ আশ্রমের ১৩০ জন শিক্ষার্থীর জন্য ৫ শত কেজি চাউল এবং আর্থিক সাহায্য প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র সহধর্মিনী মে হ্লা প্রু।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. শৈনু খিং মারমা বলেছেন

    ba! khvb vhalo kaj korsen2!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।