বান্দরবানে লেফটেন্যান্ট আসিফসহ দুই পর্যটক পানিতে ডুবে নিখোঁজ

বান্দবানের রুমা উপজেলার পর্যটনস্পট “তিনাপ সাইতার”
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা হয়ে ভ্রমণে এসে রুমা উপজেলার পাইন্দু খাল পার হতে গিয়ে পানিতে ডুবে বাংলাদেশ নৌবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট মো: আসিফ ওরফে সাইফুল্লাহ (২৩) ও গ্রীন হার্ট আর্ট কলেজে ছাত্রী জান্নাত (১৮) নামে পানিতে ডুবে নিখোঁজ হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটলে দূর্গম এলাকা হওয়ার কারনে আজ রোববার জানতে পারে প্রশাসন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, নিখোঁজে লেফটেন্যান্ট মো: আসিফ সহ ৬জনের দল ঢাকায় থেকে এসে ৩ দিনে আগে রোয়াংছড়ি থেকে ঢুকে রুমা উপজেলা অন্তর্গত তিনাপ সাইতার নামে প্রাকৃতিক ঝর্ণাতে যায়। ওই ঝর্ণা থেকে গতকাল শনিবার সন্ধ্যা ৬ দিকে ফেরার পথে পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়।
রোয়াংছড়ি সদর ইউপি ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য লাল রোসাং বম বলেন, গত ৩দিন আগে ট্যুরিস্ট গাইড পলাশ তঞ্চঙ্গ্যা ও জেমশন বম দায়িত্বে এই ৬ পর্যটককে নিয়ে ভ্রমনে যাওয়ার সময় এই ঘটনা ঘটেছে।
রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা সত্য, তবে রুমা এলাকার হওয়ায় রুমা থানা পুলিশ ঘটনাস্থলে গেছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাত লাশ উদ্ধারে নেমেছে পুলিশসহ স্থানীয়রা।

আরও পড়ুন
Loading...