বান্দরবানে শেখ রাসেলের ৫৬তম জন্মবার্ষিকী পালিত

বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৬তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি বান্দরবান জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভার।

অতিরিক্ত জেলা প্রশাসক মো: মাহবুব আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম ।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো.আছাদুজ্জামান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসুদ্দি, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনুসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা।

এসময় আলোচনা বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘটনায় ঘাতকরা দেশের ইতিহাসের চলার পথ স্তব্ধ করে দিতে চেয়েছিল । সেদিন তাদের নগ্ন থাবা থেকে রেহাই পায়নি চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেলও। শেখ রাসেল ছিল একজন মেধাবী ছাত্র।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে শেখ রাসেল এর ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ শিশু একাডেমী বান্দরবান জেলা শাখার আয়োজনে বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া বিজয়ীদের পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।