বান্দরবানে ৩ ড্রাইভারকে অপহরণ ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

বান্দরবানের রুমা উপজেলায় গত সোমবার ৩ জীপ গাড়ির ৩ ড্রাইভারকে অপহরণ ও পাহাড়ে খুন, সন্ত্রাস, চাদাঁবাজি বন্ধে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাঙালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজ।

আজ বুধবার (২১ আগস্ট) সকালে জেলা শহরের বাজার এলাকা থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে এসে শেষ হয়। মিছিলে দুই সংগঠনের শত শত নেতাকর্মী অংশ গ্রহন করেন।

পরে একই স্থানে সমাবেশে বক্তব্য রাখেন,সচেতন নাগরিক সমাজের নেতা কাজি মুজিবর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সাবেক সেনা কর্মকর্তা কর্ণেল আইয়ুব, বাঙালি ছাত্র পরিষদের জেলা সভাপতি মিজানুর রহমানসহ অনেকে।

এসময় বক্তারা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতি সন্তু লারমা’র বিরুদ্ধে এবং তিন পার্বত্য জেলায় সন্ত্রাস নির্মূলে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। এই মিছিল ও সমাবেশকে ঘিরে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়।

প্রসঙ্গত,গত সোমবার (১৯ আগস্ট) বিকালে জেলার রুমার মুননুয়াম পাড়া থেকে তিন ড্রাইভার নয়ন দাশ, মো: মিজান ও বাসু কর্মকারকে অপহরণ করা হয়। পরে মঙ্গলবার রাতে নয়ন দাশ, মো: মিজানকে অপহরণকারীরা ছেড়ে দেয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।