বান্দরবান ক্যান্ট:পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা উপলক্ষে কলেজের খেলার মাঠে হয়েছিল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মিলনমেলা। সমাপনী অনুষ্ঠান উপলক্ষে কলেজ ক্যাম্পাস সাজানো হয় রংবেরঙের পতাকা, বেলুন ও ফেস্টুন দিয়ে। বিকেল তিনটায় কলেজ মাঠে আসেন অতিথিরা। প্রতিযোগিতায় কলেজের তিনটি হাউসের শিক্ষার্থীরা অংশ নেয়। অংশগ্রহণকারী হাউসগুলো ড. মুহম্মদ শহীদুল্লাহ্ হাউস, বরকত হাউস,নজরুল ইসলাম হাউস । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর।
অনুষ্ঠানে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, ছাত্রদের শারীরিক ও মানসিক উৎকর্ষ সাধনের জন্য লেখাপড়ার পাশাপাশি ক্রীড়াচর্চার প্রতিও মনোযোগী হতে হবে।
অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ লে:কর্নেল দিলীপ কুমার রায় । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ডিবিশনের ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন,বিজিবির বান্দরবান সেক্টর কমান্ডার কর্নেল মো.হাবিবুর রহমান পিএসসি, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ প্রমুখ ।
বিভিন্ন ইভেন্টে ২৪০ পয়েন্ট পেয়ে শ্রেষ্ট হাউস নির্বাচিত হয় ড. মুহম্মদ শহীদুল্লাহ্ হাউস । আর ২২১ পয়েন্ট পেয়ে রানার আপ হয় বরকত হাউস এবং ১৯৩ পয়েন্ট লাভ করে তৃতীয় স্থান লাভ করে নজরুল হাউস। পরে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Md Mehedi Hasan বলেছেন

    Antu Chowdhury Jushef Khan Shuva Das Drhubo Das

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।