বান্দরবান জেলা কৃষকলীগের অভিষেক অনুষ্ঠিত

কৃষকলীগের অভিষেক অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লাসহ অতিথিরা
কৃষকলীগের অভিষেক অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লাসহ অতিথিরা
“কৃষক বাঁচাও,দেশ বাঁচাও” প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ কৃষকলীগের বান্দরবান জেলা কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ কৃষকলীগ বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক সেলিম রেজার সঞ্চালনায় প্রজ্ঞাসার বডুুয়া পাপনের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা ।
এসময় বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা বলেন, দলের কাজে আরো বেশি গতিশীলতা আনতে হবে, সরকারের উন্নয়ন কর্মকান্ডের সফলতার কথা এখন থেকে মানুষের কাছে গিয়ে তুলে ধরতে হবে।
বান্দরবান জেলা কৃষকলীগের অভিষেক অনুষ্ঠান
বান্দরবান জেলা কৃষকলীগের অভিষেক অনুষ্ঠান
অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ কৃষক লীগ কক্সবাজার জেলা শাখার সহ সভাপতি রেজাউল করিম, বান্দরবান জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেবী,
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু,সদস্য লক্ষীপদ দাশ ,সদস্য মোজ্জামেল হক বাহাদুর,বান্দরবান পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, বান্দরবান জেলা উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও কৃষকরীগের নেতা কর্মীরা ।
এসময় বক্তারা বলেন, বাংলাদেশ কৃষকলীগ কৃষকের কল্যাণে গঠিত। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের কথা মাথায় রেখে কৃষকদের উপকারে নানা প্রকার প্রকল্প হাতে নিয়েছে। বাংলাদেশ সরকার কৃষকদের জন্য বিনামূল্য সার বিতরণ, ১০ টাকা করে গরিবদের জন্য চাউল বিতরণ কর্মসূচি পারিচালিত আছে। আমরা বান্দরবান জেলা কৃষকলীগের এই নতুন কমিটির দেশ ও জাতির জন্য কাজ করার জন্য ঐক্যবদ্ধ ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।